April 20, 2024
জাতীয়

বৃদ্ধা মাকে মারধরকারী ফারুক গ্রেফতার, খোঁজ নিলেন ডিসি

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বৃদ্ধা মাকে মারধরের অভিযোগে অভিযুক্ত তার ছোট ছেলে ফারুক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে জেলা শহরের রৌশনাবাগ এলাকা থেকে গ্রেফতার হয়েছে সে। এর আগে শনিবার রাতে নির্যাতিত বৃদ্ধা হাফেজা খাতুন তার ছোট ছেলে ফারুক হোসেন, পূত্রবধূ ইনসানা বেগম এবং নাতি হৃদয়ের বিরুদ্ধে পঞ্চগড় থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পঞ্চগড় সদর থানার এসআই মো. শাহিন বলেন, শনিবার রাতেই নির্যাতিত বৃদ্ধা তার ছেলে ফারুক, পুত্রবধূ ও নাতির বিরুদ্ধে মারধরের একটি অভিযোগ থানায় জমা দেন। এর পরেই অভিযুক্ত ছেলে ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এদিকে রবিবার দুপুরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধাকে দেখতে যান পঞ্চগড়ের জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন।

অশ্র“সিক্ত হয়ে জেলা প্রশাসকের কাছে ছেলে ও পুত্রবধূর নির্যাতনের কথা জানান বৃদ্ধা। এ সময় জেলা প্রশাসক বৃদ্ধার চিকিৎসার খোঁজ খবর নেন এবং চিকিৎসার জন্য তাকে ১০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেন। এছাড়া তার ছেলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। বৃদ্ধা হাফেজা খাতুন। ছেলে ও তার বউ এবং নাতির নির্যাতনের শিকার হয়ে বর্তমানে পঞ্চগড় জেলা সদর হাসপাতালে ভর্তি তিনি।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এহেতেশাম রেজা, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. প্রতীক কুমার বণিক উপস্থিত ছিলেন। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. প্রতীক কুমার বণিক বলেন, ভর্তির পর থেকেই বৃদ্ধাকে যথাযথ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। বৃদ্ধা হাফেজার খোঁজ নিচ্ছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন

স্বামীর ভিটাবাড়ি ছেড়ে অন্য ছেলের বাড়ি না যাওয়ায় শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনয়িনের গলেহা ফুলপাড়া এলাকায় আশি বছরের বৃদ্ধা হাফেজা খাতুনকে তার ছোট ছেলে ফারুক হোসেন (৪০), পুত্রবধূ ইনসানা (৩২) এবং নাতি হৃদয় (২১)  মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। গুরুতর অসুস্থাবস্থায় বিকেলে বৃদ্ধার মেঝ ছেলে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *