বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের ৩৫তম হত্যা দিবস পালিত

 

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র (টিইউসি) খুলনা জেলা কমিটির উদ্যোগে স্বৈরচার বিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও মানবমুক্তির সংগ্রামে নিবেদিতপ্রাণ শহীদ বীর মুক্তিযোদ্ধা কমরেড তাজুল ইসলামের ৩৫তম হত্যা দিবস গতকাল জেলা কার্যালয়ে বিকেল ৫:৩০টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে তাজুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করে শ্রদ্ধা জ্ঞাপন ও ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। সভায় বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি, ডাকসুর সাবেক ভিপি, সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম লিখিত ‘রক্তের অক্ষরে লেখা নাম কমরেড তাজুল ইসলাম’ শীর্ষক প্রবন্ধ পাঠ করেন ছাত্রনেতা প্রীতম সরদার এবং স্বরচিত কবিতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সরকার ভূষণ চন্দ্র তরুণ। সভায় সভাপতিত্ব করেন টিইউসি খুলনা জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড এইচ এম শাহাদৎ এবং পরিচালনা করেন সিপিবি মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড নিতাই পাল।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ও আলোচনা করেনÑশ্রমিকনেতা রুস্তম আলী হাওলাদার, কামরুল ইসলাম খোকন, ওয়াহিদুর রেজা বিপলু, দেবকুমার সাহা, ছাত্রনেতা উত্তম রায়, রবিউল ইসলাম, সৌমিত্র মণ্ডল সৌরভ, সুমাইয়া বন্যা, সাগর ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.