বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলায় এসআই কারাগারে

দক্ষিণাঞ্চল ডেস্ক

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগের মামলায় মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান বাপ্পীকে কারাগারে পাঠিয়েছে ঢাকার একটি আদালত। গতকাল শুক্রবার বিকেলে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এই পুলিশ কর্মকর্তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই রেজাউল করিম আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী জামিন শুনানির জন্য দিন ধার্যের আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে আগামী ৭ জানুয়ারি জামিন শুনানির দিন ধার্য করেন পাশাপাশি মামলাটি তদন্ত করে আগামী ২৬ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯ এ এক নারীর ফোন পেয়ে আগারগাঁও থেকে এসআই বাপ্পীকে ধরে আনে পুলিশ। অভিযোগকারী নারীও তার সঙ্গে থানায় যান।

তখন শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশী বলেছিলেন, দুজন স্বীকার করেছেন যে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। কিন্তু ওই নারীর অভিযোগ, তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। বিয়ে না করে টালবাহানা করছে। আজও ওই নারীর বাসায় গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে তার অভিযোগ। বাপ্পীর বাড়ি কিশোরগঞ্জের তাড়াইলে। পরে তার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এই মামলা করেন ওই নারী।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.