February 25, 2024
খেলাধুলা

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ভারতীয় ওপেনার ধাওয়ান

 

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপে ভারতীয় শিবিরে দুঃসংবাদ। ইনজুরির কারণে আসরটি থেকে ছিটকে গেলেন দেশটির ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। দলের হয়ে সর্বশেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি করা এই তারকার বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চিড় ধরেছে। ফলে অন্তত তিন সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে।

অজিদের বিপক্ষে দাপুটে জয়ের ম্যাচে ১০৯ বলে বীরোচিত ১১৭ রানের ইনিংস খেলেন ধাওয়ান। তবে সে ম্যাচে প্রতিপক্ষের পেসার নাথান কোল্টার-নাইলের করা একটি বলে বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান তিনি। পরে ভারতের ফিল্ডিং ইনিংসে মাঠেই নামতে পারেননি ধাওয়ান। তার পরিবর্তে পুরো ৫০ ওভার ফিল্ডিং করে রবীন্দ্র জাদেজা। আর ম্যাচ শেষে তার হাতের স্ক্যান করানো হলে চিড় ধরা পড়ে।

১৩ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে ভারত। তবে সেই ম্যাচে ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গী কে হবেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও স্ট্যান্ডবাই হিসেবে ঋশভ পান্ত ও আম্বাতি রায়ডুকে রাখা আছে।

ধাওয়ান ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৩০টি ওয়ানডে খেলেছেন। যেখানে ৪৪ গড়ে তিনি ৫ হাজার ৪৮০ রান করেছেন। ১৭টি সেঞ্চুরির সঙ্গে রয়েছে ২৭টি হাফসেঞ্চুরিও। তবে আইসিসি ইভেন্টে বরাবরই দুর্দান্ত খেলা এই তারকার না থাকাটা টিম ইন্ডিয়ার ক্ষতিই বটে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *