বিভাগীয় পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

তথ্য বিবরণী

৪৯তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে বিভাগীয় পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা গতকাল শুক্রবার সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। খুলনার বিভাগীয় কমিশনার ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার এর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বলেন, সুস্থ থাকার জন্য সকল শিক্ষার্থীর খেলাধুলা চর্চা করতে হবে। কারণ একজন ক্রীড়াবিদ দেশের সম্পদ। সকল শিক্ষার্থীকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে। তিনি বলেন, কৃতিত্বপূর্ণ জীবন গড়ার অন্যতম মাধ্যম খেলাধুলা। সবসময় খেলাধুলা অব্যাহত রাখতে হবে। মাদক ও মোবাইলে আসক্ত থেকে শিক্ষার্থীদের দূরে থাকতে হবে এবং সকল খারাপ কাজ থেকে বিরত থাকতে হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রাণী পাঠকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। স্বাগত জানান খুলনা জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ।  এসময় ১০ জেলার জেলা শিক্ষা অফিসার উপস্থিত ছিলেন।

তিন দিনব্যাপী প্রতিযোগিতায় ক্রিকেট ছাত্র-ছাত্রী; ভলিবল ছাত্র-ছাত্রী; বাস্কেটবল ছাত্র-ছাত্রী; ব্যাডমিন্টন একক ও দ্বৈত ছাত্র-ছাত্রী; টেবিল টেনিস একক ও দ্বৈত ছাত্র-ছাত্রীরা এবং হকি ছাত্র-ছাত্রীরা এই সকল ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.