বিপিএলের শেষ পর্ব শুরু আজ

ক্রীড়া ডেস্ক
ঢাকা-সিলেট-চট্টগ্রাম ঘুরে শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্র“প পর্বের খেলা। ৪২টি ম্যাচ শেষে পাওয়া গেছে শেষ পর্বে খেলা চারটি দল। আজ সোমবার থেকে মাঠে গড়াবে বিপিএল ষষ্ঠ আসরের শেষ পর্বের ম্যাচগুলো।
রংপুর রাইডার্স, কুমিল­া ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটসকে নিয়ে হবে এই পর্ব। সোমবারের প্রথম ম্যাচটি হবে এলিমেনেটর। এ ম্যাচে হারলেই বিদায়। তবে জয়ী দলের ফাইনাল নিশ্চিত হবে না। এ ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে থাকা চিটাগং ও ৪ নম্বরের ঢাকা ডায়নামাইটস।
দিনের দ্বিতীয় ম্যাচটি প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। এ ম্যাচে জয়ী দল সরাসরি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। আর হারা দল খেলবে আরও একটি ম্যাচ। এ ম্যাচে মুখোমুখি হবে শীর্ষে থাকা রংপুর রাইডার্স ও দ্বিতীয়তে থাকা কুমিল­া ভিক্টোরিয়ান্স।
এলিমিনেটর ম্যাচের বিজয়ী আর প্রথম কোয়ালিফায়ার ম্যাচের হেরে যাওয়া দলের মধ্যে ম্যাচটি হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। প্রথম ও দ্বিতীয় কোয়ালিফায়ারের বিজয়ী দল মুখোমুখি হবে ফাইনালে। বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি হবে ৬ ফেব্র“য়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়। আর ৮ ফেব্র“য়ারি ফাইনাল ম্যাচের মধ্য দিয়েই শেষ হবে চলতি আসরের বিপিএল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.