বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত, যুবক গ্রেফতার

 

দ. প্রতিবেদক

বিদেশে উচ্চ বেতনে রেস্টুরেন্টে চাকরির দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে শেখ আহাদুজ্জামান ওরফে রাজু (৩৪) কে গ্রেফতার করা হয়েছে। গত রবিবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করে। গ্রেফতার রাজু তেরখাদা উপজেলার কুসলা গ্রামের শেখ আতিয়ার রহমানের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, অভিযোগকারীর ভাইকে বিদেশে উচ্চ বেতনে রেস্টুরেন্টে চাকরির দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ লাখ ৭০ হাজার টাকা আত্মসাৎ করেন রাজু। এ অভিযোগের ভিত্তিতে নগরের খানজাহান আলী থানার শিরোমণি গ্রামীণ ব্যাংকের পাশে অভিযান পরিচালনা করে রাজুকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইলফোন, ২টি সীমকার্ড ও নগদ ২ হাজার ২শ’ টাকা উদ্ধারপূর্বক জব্দ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু জানায়, সে ভিকটিমের মায়ের নিকট ২টি নকল ভিসা দিয়ে প্রথমে নগদ ১ লাখ টাকা এবং বিভিন্ন সময়ে ভিকটিম এর ব্যাংক এ্যকাউন্টের মাধ্যমে আরও ৫ লাখ ৭০ হাজার টাকা বিদেশে পাঠানো এবং বিদেশে রেস্টুরেন্টে ভাল চাকুরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানায় মামলা হয় এবং আসামীকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.