February 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

বিএনপি-জামায়াত গুজব রটিয়ে মানুষকে বিভ্রান্তিতে ফেলার অপচেষ্টা চালাচ্ছে

১৪ দলের সভায় নেতৃবৃন্দ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা ১৪ দলের নেতৃবৃন্দ বলেছেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানা ধরনের গুজব রটিয়ে মানুষকে বিভ্রান্তিতে ফেলার অপচেষ্টা চালাচ্ছে। বিএনপি-জামায়াতের এই গুজবকে প্রতিহত ও প্রতিরোধ করে জনগণের সামনে তাদের মুখোশ তুলে ধরতে হবে।

নেতৃবৃন্দ বলেন, খুলনা মহানগরীসহ সকল উপজেলাতে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা ভ‚মি দস্যুতা করে ২২ খালের জায়গা দখল করে নগরবাসীকে জলাবদ্ধ পরিবেশের মধ্যে ঠেলে দিয়েছে। নেতৃবৃন্দ জলমা ইউনিয়নের চেয়ারম্যান আশিক ও কাদের ২২ খাল সহ মানুষের জায়গা দখল করে খুলনার মানুষকে দুর্ভোগের মধ্যে ফেলে দিয়েছে। আশিক ও কাদেরসহ সকল ভ‚মিদস্যুকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনে আহবান জানানো হয়।

নেতৃবৃন্দ খুলনায় “শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়” স্থাপন করার সিদ্ধান্ত গ্রহণ এবং ভারতের সম্মানজনক ড. কালাম স্মৃতিইন্টারন্যাশনাল এক্সিলেন্স এ্যাওয়ার্ড পাওয়ায় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে ১৪ দলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। নেতৃবৃন্দ ১৪ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকারের সকল উন্নয়নকে সফল করতে সব ধরনের সহযোগিতা করার আহবান জানান।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে ১৪ দলের সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। ১৪ দলের সমন্বয়ক, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ন্যাপের সভাপতি এ্যাড. ফজলুর রহমান, জাসদের মো. খালিদ হোসেন, সাম্যবাদি দলের এফ এম ইকবাল, আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, শেখ মো. ফারুক আহমেদ, মো. আশরাফুল ইসলাম, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. খন্দকার মজিবর রহমান, এ্যাড. অলোকা নন্দা দাস, মো. মফিদুল ইসলাম টুটুল, ন্যাপের তপন কুমার রায়, জাতীয় পার্টির অধ্যক্ষ ডা. এম এন আলম সিদ্দিকী, ওর্য়াকার্স পার্টির দেলোয়ার উদ্দিন দিলু, এস এম ফারুখ উল ইসলাম, ন্যাপের মো. নাসির উদ্দিন, জেপি’র ড. জাকারিয়া জাকির, সাম্যবাদী দলের এ্যাড. মো. মোস্তফা বিলাল, মিলন মোহন মÐল, ন্যাপের দিপক কান্তি কর, জাসদের আরিফুজ্জামান মন্টু, জাকের পার্টির গোলাম নবী মাসুম, মো. মিজানুর রহমান কুমকুম, কাজী মাসুদ আহম্মেদ, জেপি’র মো. আরিফুজ্জামান রিপন, রীনা রহমান, এস এম আসাদুজ্জামান রাসেল সহ ১৪ দলের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় ভূমিদস্যু আশিক, কাদেরসহ ২২ খাল দখলকারীদের অবিলম্বে গ্রেফতারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। সভায় নগরীতে মোটর চালিত রিকসা বন্ধ করে পূর্বের ন্যায় প্যাডেল ব্যবহৃত রিকসা চালানোর জন্য সকল রিকসা চালিক ও মালিকদের প্রতি আহবান জানানো হয়। অন্যথায় অক্টোবর থেকে সকল মোটর চালিত রিকসা উচ্ছেদ করার সিদ্ধান্ত হয়। সভায় নগরীতে কেসিসি নিদ্ধারিত নিয়মে ইজি বাইক চালানোর জন্য চালকদের প্রতি আহবান জানানো হয়। সভায় ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. মিনা মিজানুর রহমানের ভাই মিনা আজিজুর রহমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *