July 19, 2024
জাতীয়লেটেস্ট

বাসযাত্রী মা-মেয়েকে ‘দলবেঁধে ধর্ষণ’, গ্রেপ্তার ২

দক্ষিণাঞ্চল ডেস্ক
নরসিংদীর শিবপুরে বাসযাত্রী মা ও মেয়েকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে; এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তাররা হলেন সৃষ্টিগড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।
ওই দুই নারীর সঙ্গে থাকা স্বজনরা বলেন, মা, মেয়ে ও তাদের স্বজনসহ পাঁচ নারী বাসযোগে ঢাকা থেকে হবিগঞ্জে বাড়ি ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়।
এ সময় গ্রেপ্তার হওয়া দুই আসামিসহ স্থানীয় ছয়জন অন্য বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা ও মেয়েকে কৌশলে স্থানীয় একটি জুটমিলের পরিত্ত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে আসামিরা দুটি কক্ষে তাদের ধর্ষণ করে বলে স্বজনরা জানান।
স্বজনরা আরও বলেন, এক পর্যায়ে তারা চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে তাদের (স্বজন) এবং স্থানীয়দের ঘটনা জানান।
শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শিবপুর থানা পুলিশ রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা পুলিশি জিজ্ঞাসাবাদে ধর্ষণের দায় স্বীকার করেছেন।
নির্যাতনের শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *