বালামকে নিয়েই এলআরবি’র নতুন অধ্যায়

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

এলআরবি ছেড়ে বালামকে নিয়ে ‘বালাম এন্ড দ্য লিগ্যাসি’ নামে নতুন ব্যান্ড গড়লেও ফের এলআরবিতেই ফিরলেন ব্যান্ডটির সদস্যরা। কিংবদন্তী ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চুর হাতে গড়া ব্যান্ড এলআরবি নিয়ে নাটকিয়তার অবসান ঘটতে যাচ্ছে। ‘বালাম এন্ড লিগ্যাসি’ নয়, এলআরবি নামেই এগিয়ে যাবে ব্যান্ডের সদস্যরা। থাকছেন নতুন যুক্ত হওয়া সংগীতশিল্পী বালামও। এমন খবর গ্লিটজকে নিশ্চিত করলেন ব্যান্ডের মুখপাত্র শামীম আহমেদ।

গত বছর অক্টোবরে এবি’র মৃত্যুর পর ব্যান্ডের ভবিষ্যত নিয়ে চলমান নানা ধরণের টানাপোড়েনের পর ব্যান্ডের নতুন সদস্য বালাম এর সংযুক্তি ঘিরে পরিবার ও ব্যান্ড সদস্যদের দ্বদ্বের ফলে সৃষ্টি হয় ব্যান্ড বালাম এন্ড লিগ্যাসি। এলআরবি নামে গাইতে পারবেন না তারা”-পরিবারের এমন আপত্তির মুখেই এলআরবি ছেড়ে নতুন দল গঠন করেন তারা।

তবে, জনপ্রিয় ব্যান্ড এলআরবি’র হারিয়ে যাওয়া মানতে পারছিলেন না ভক্তরা। এ নিয়ে ভক্তদের রোষানলে পড়েন আইয়ুব বাচ্চুর পরিবারও। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা ভক্তদের কাছ থেকে হুমকিও পান।

সার্বিক প্রেক্ষিত বিবেচনায় মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে পরিবারের সিদ্ধান্ত বদলে ব্যান্ডসদস্যদের ঘরে ফেরার আহŸান জানান আইয়ুব বাচ্চুর সন্তান ও ব্যান্ডের উত্তরাধিকার আহনাফ তাজোয়ার।

এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, এলআরবি অথবা বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি (তারা এখন এই নামে গান করতে চাইছেন) সদস্যদের বলতে চাই, তারা চাইলে ‘এলআরবি’ নামে গান করতে পারেন। এ নিয়ে আমাদের কোনও বাধা নেই। প্রাথমিকভাবে (গত ৫ এপ্রিল) তারা যেভাবে ‘এলআরবি’ নামে গান করতে চেয়েছিলেন, সেভাবেই গান-বাজনা চালিয়ে যেতে পারেন। তাদের জন্য শুভকামনা রইলো। আশা করি, তারা সফল হবেন ও বাবার সংগীতকে নিয়ে এগিয়ে যাবেন। আমার চাওয়া, এলআরবি সব সাফল্য অর্জন করবে। তার আহŸানে সাড়া দিয়েই নতুন দল নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে এলো ব্যান্ড সদস্যরা।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.