February 25, 2024
আঞ্চলিক

বাবাকে না পেয়ে ছেলেকে তুলে নিয়ে গাছের সাথে বেধে নির্যাতন

 

শ্যামনগর প্রতিনিধি

শ্যামনগর উপজেলা কৈখালী ইউনিয়নে আব্দুল হাইয়ের পুত্র ও অবঃ প্রাপ্ত প্রধান শিক্ষক আবুবক্কার গাজীর পোতা মুজাহিদ (১৪) কে পূর্ব শত্রæতার জের ধরে রাস্তা থেকে তুলে নিয়ে গাছের সাথে বেঁধে লোহার রড ও ইট দিয়ে বেধড়ক মারপিট করে। আহত মুজাহিদ স্থানীয় গ্রাম্য ডাক্তার ওসমান গণির কাছে চিকিৎসাধীন।

জানা যায়, শনিবার বিকাল ৫টার দিকে কৈখালী ইউনিয়নে ১নং ওয়ার্ডে প্রভাবশালী ও জবর দখলকারী মোঃ ফজের মোড়ল, রহিম, নুরুল সহ অজ্ঞাত ৮-১০ জন দেশীয় অস্ত্র¿ দা, লোহার রড, লাঠি শাবলসহ অন্যায়ভাবে বাড়ির সামনে থেকে উঠিয়ে নিয়ে নাবালক শিশু মুজাহিদ (১৪) কে উঠিয়ে নিয়ে যায়। মারপিটের সময় মুজাহিদের চিৎকারে স্থানীয় লোকজন ও তার মেজ দাদু সেখানে গিয়ে তাকে উদ্ধার করে এবং বাড়ি নিয়ে আসে। এদিকে শিশু নির্যাতনের বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য তারা বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করেছে। বিষয়টি মেটানোর জন্য তারা মুজাহিদের পরিবারের কাছে বিভিন্ন লোক দিয়ে প্রস্তাব দিচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, মুজাহিদকে বাড়ির সামনে পানির ফিল্টারের পাশ থেকে ফজের, রহিম, নুরুলের নেতৃত্বে ৮-১০ জন ছেলে তাকে ধরে নিয়ে মারতে মারতে নিয়ে যায় এবং নওশাদ মোড়লের বাড়িতে নিয়ে গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে জখম করে। এমন শিশু নির্যাতন যেন আর না ঘটে সেজন্য প্রশাসনের উদ্ধোতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি এবং দ্রæত কার্যকর পদক্ষেপ গ্রহণ না করলে প্রশাসনের ওপর আস্থা হারাবে সাধারণ মানুষ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *