April 25, 2024
জাতীয়

বাগেরহাটে শিশুকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটে এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। জেলার মোরেলগঞ্জ-শরণখোলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রাম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন তারা। নিহত হিরা আক্তার (১২) ওই গ্রামের গাউস শেখের মেয়ে। হিরা স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

গাউস জানান, মঙ্গলবার তার স্ত্রী পারিবারিক কাজে বাগেরহাট শহরে গিয়েছিলেন। তিনি ও হিরা বাড়ি ছিলেন। বিকেলে তিনি হিরাকে বাড়িতে রেখে কেনাকাটা করতে যান। বাড়ি ফিরে তিনি তাকে বিবস্ত্র অবস্থায় ঘরের আড়ায় গামছা দিয়ে ঝুলন্ত দেখতে পান। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে তার অভিযোগ। তবে তিনি কারও নাম বলেননি।

পুলিশ কর্মকর্তা রিয়াজুল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ধর্ষণ ও হত্যার সব আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানালেও তিনি তাদের নাম বলেননি। বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *