বাগেরহাটে বজ্রপাতে স্কুলছাত্রী নিহত

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটের কচুয়া উপজেলায় স্কুলে যাওয়ার পথে ‘বজ্রপাতে’ সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে বলে জনপ্রতিনিধি জানিয়েছেন। নিহত রেশমা আক্তার (১২) বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের দত্তকাঠি গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। কচুয়া উপজেলার গোয়ালমাঠ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণী ছাত্রী সে।

বেমরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর বলেন, রেশমা বুধবার সকালের স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এর কিছুক্ষণ পর ওই এলাকায় বজ্রসহ বৃষ্টিপাত হয়। বৃষ্টি থেমে গেলে লোকজন তাকে স্কুলের পোশাক পরা অবস্থায় পড়ে থাকতে দেখে। তারা পাশের দত্তকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খবর দেয়। পরে তারা তাকে শনাক্ত করে। রেশমা বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হয় বলে ধারণা করা হচ্ছে। পরিবার কোনো অভিযোগ করেনি বলে তিনি জানান।

দত্তকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিবুর রহমান মনি বলেন, সকাল নয়টার দিকে মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে ছাতামাথায় হেঁটে স্কুলে যাচ্ছিল রেশমা। পথে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে বলে সবাই ধারণা করছে।

রেশমার বাবা ভ্যান চালান জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় পরিবার থানায় অভিযোগ দেয়নি। বজ্রপাতেই সে নিহত হয়েছে বলে সবাই মনে করছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.