April 20, 2024
আঞ্চলিক

বাগেরহাটে ধানক্ষেত থেকে জবাই করা লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোরেলগঞ্জে ধানক্ষেত থেকে কাবুল মোল্লা (৪৫) নামে এক স’মিল শ্রমিকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের আলতু বুরুজবাড়ি গ্রামের রাস্তার পাশে একটি ধানক্ষেত থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহের ময়না তদন্ত করতে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত কাবুল মোল্লা আলতি বুরুজবাড়ি গ্রামের গাফফার মোল্লার ছেলে ও দৈবজ্ঞহাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যাকান্ডের কারন জানাতে পারেনি।
নিহত কাবুলের পরিবারের সদস্যরা জানিয়েছেন, সে রবিবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফেরেননি। রাতে অনেক খোঁজাখুজির পরও তার কোন সন্ধ্যান মেলেনি। সকালে বাড়ীর কাছে রাস্তার পাশে একটি ধানক্ষেতে কাবুলের গলাকাটা লাশ স্থানীয় লোকজন দেখতে পেয় পুলিশকে খবর দেয়। সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, স্থানীয় লোকজন আলতু বুরুজবাড়ি গ্রামের রাস্তার পাশে ধানক্ষেতে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেয়। পুলিশ সেখানে যেয়ে তার লাশটি উদ্ধার করে। মরদেহটি কাবুল নামে এক স’মিল শ্রমিকের বলে তার পরিবারের সদস্যরা সনাক্ত করেন। তবে কারা কখন তাকে ধানক্ষেতে এনে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *