বাগেরহাটে দিন দুপুরে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট, মামলা

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে দিন দুপুরে নিজ বাসার একতলা পাকা ঘরের কলাপবিল গেটের তালা ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের নূরমসজিদ রোডের পাশে মল্লিক রেজাউল করিম রেজার নিজ বাড়িতে। মৃত হাসেম আলি মল্লিকের ছেলে মল্লিক রেজাউল করিম রেজা। এ জন্য ভূক্তভোগী বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বাদি ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে মল্লিক রেজাউল করিম রেজা তার স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে বাগেরহাট সদর উপজেলার দড়াটানা বাসাবাটী শশুরের নিজ বাড়িতে যায়। দুপুর ২.৩০ টার দিকে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসায় ফিরে আসলে দেখি কলাপবিল গেটের খোলা এবং তাহাতে দেওয়া দুটি তালাই ভাঙ্গা। ঘরে প্রবেশ করে ওয়ারড্রোপ খোলা দেখতে পাই ও তাহাতে রাখা আমার স্ত্রী ও সন্তানের আনুমানিক ৮ ভরি স্বর্নালংকার যাহার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা এবং নগদ ১ লক্ষ ৫৬ হাজার নেই। তিনি বলেন, দুপুর ১২ টা থেকে ২.৩০ ঘটিকার কোন সময়ের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে আমার মনে হয়। অজ্ঞতনামা চোর বা চোরেরা তাদের ব্যবহৃত একটি সেলাই রেন্জ আমার বেড রুমে রেখে যায়।
এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, এ বিষয়ে থানায় অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রæত তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *