বাগেরহাটে চাঁদার দাবিতে হামলায় আহত ৫

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাট শহরে ‘চাঁদা না দেওয়ায় হামলায়’ এক পরিবারের পাঁচ সদস্য আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে শহরের রেল রোডের বস্তি এলাকায় হামলার এ ঘটনায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ওই এলাকার মিতা আক্তার (১৬), তার বোন আঁখি আক্তার (২১), তাদের চাচা সাইদ শেখ (৪০), মা আসমা বেগম (৪৩) ও ফুফু মুক্তা বেগম (৩০)। ভয়ে তারা হামলাকারীদের নাম বলতে চাননি।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা সাংবাদিকদের বলেন, স¤প্রতি শহরের আলিয়া মাদ্রাসা রোড এলাকার কয়েকজন তাদের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় শুক্রবার বেলা ১১টার দিকে ১৫-২০ জনের একদল চিহ্নিত চাঁদাবাজ তাদের বাড়ি গিয়ে লাঠিসোটা নিয়ে হামলা চালায়। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানিয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মশিউর রহমান বলেন, আহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা ও ফোলা দাগ রয়েছে। তাদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ ঘটনা তদন্ত করছে বলে জানিয়েছে।

সদর থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, পুলিশ হামলাকারীদের খুঁজতে তদন্ত শুরু করেছে। আহতরা সুস্থ হলে কারা তাদের ওপর হামলা চালিয়েছে তাদের বিস্তারিত পরিচয় শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.