February 21, 2024
জাতীয়

বাগেরহাটে গৃহবধূ হত্যা অভিযোগ স্বামীর বিরুদ্ধে

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটের শরণখোলায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার ধানসাগর ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামের সাতঘর এলাকায় এ ঘটনা ঘটে বলে শরণখোলা থানার ওসি মো. মফিজুর রহমান শেখ জানান। নিহত লাকি বেগম (২৮) ওই এলাকার  নুরুল আমিন চৌকিদারের স্ত্রী।

নুরুল উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের আব্দুল চৌকিদারের ছেলে। ঘটনার পর থেকে দুই সন্তানসহ তিনি পলাতক রয়েছে পুলিশ জানায়। এ ঘটনায় নিহতের বড় ভাই নুরুল ইসলাম হাওলাদার নুরুল আমিনকে আসামি করে শরণখোলা থানায় হত্যা মামলা করেছেন।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, প্রায় আট বছর আগে নুরুলের সঙ্গে একই উপজেলার ভারত প্রবাসী উত্তর আমড়াগাছিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে লাকির বিয়ে হয়। তাদের সংসারে সাত বছর বয়সী জিহাদ নামে একটি ছেলে ও দুই বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলে আসছিল। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে লাকির বড় ভাইয়ের মোবাইলে ফোন করে নুরুল বলে যে, তোমার বোনকে পিটিয়ে ফেলে রেখে রেখেছি এবং আমার দুই সন্তানকে নিয়ে পালিয়ে যাচ্ছি। তুমি বাড়িতে গিয়ে তোমার বোনকে জীবিত পেলে লে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাও। এরপর লাকির বাড়ির লোকজন থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে বলে জানান ওসি।

তিনি বলেন, নিহতের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে  লাকিকে পিটিয়ে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *