May 30, 2024
জাতীয়লেটেস্ট

বাইপাস সার্জারি শেষে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ আছেন। সফল বাইপাস সার্জারি শেষে তিনি এখন আইসিইউতে রয়েছেন।

ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী বৃহস্পতিবার বিকেলে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এ তথ্য জানান। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের এ তথ্য জানিয়েছেন।

ডা. রিজভী জানিয়েছেন, ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে আগামী সপ্তাহের মাঝামাঝি তাকে কেবিনে স্থানান্তরের ব্যাপারে আশাবাদী চিকিৎসকরা। বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামিরের নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

ব্রিফিংকালে হাসপাতাল লবিতে অন্যান্যেরর মাঝে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মীর্জা, জাতীয় হৃদরোগ হাসপাতাল ঢাকার সহকারী অধ্যাপক ডা. আশরাফুল হক সিয়াম, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর উপকমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীম, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ জনাব কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটির নেতারা।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *