বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ আশা করেন আইসিসি চেয়ারম্যান

দক্ষিণাঞ্চল ডেস্ক
আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর বাংলাদেশ ক্রিকেটের অগ্রগতির প্রশংসা করে বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেছেন।
শশাঙ্ক মনোহর এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ ভবনস্থ কার্যালয়ে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে বলেন, ‘বাংলাদেশ ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মতই ভাল খেলবে।’ সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।
আইসিসি সভাপতি বলেন, বাংলাদেশের ক্রিকেট খেলোয়াড়রা খুবই ভাল খেলছে। তবে তাদের ধারাবাহিকতা প্রয়োজন। তিনি বলেন, আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে। আইসিসি চেয়ারম্যান বলেন, ‘খেলোয়াড়দের মধ্যে যদি জাতীয় গৌরবের চেতনা সঞ্চার করা যায়, তাহলে তারা দেশের জন্য আরো বেশি অঙ্গীকার নিয়ে খেলবে।’
প্রধানমন্ত্রী তাঁর প্রথম সরকারের মেয়াদ থেকে খেলাধুলা বিশেষ করে ক্রিকেটের উন্নয়নে গৃহীত পদক্ষেপসমূহের কথা উলে­খ করেন। শেখ হাসিনা বলেন, তিনি ক্রিকেট খেলা দেখতে পছন্দ করেন এবং সবসময় খেলোয়াড়দের উৎসাহিত করেন, তাদের সঙ্গে কথা বলেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.