বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম সম্ভাবনাময় দেশ : শ্রম প্রতিমন্ত্রী

তথ্য বিবরণী

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বর্তমান সরকারের আমলে ব্যবসায়ীরা সুষ্ঠুভাবে তাদের ব্যবসা পরিচালন করে যাচ্ছে। অনেক চ্যালেঞ্জ সফলভাবে মোকাবিলা করে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম সম্ভাবনাময় দেশ।

তিনি গতকাল শনিবার রাত সাড়ে সাতটায় খুলনার খালিশপুর পৌর সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সিমিতির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। তাঁর স্বপ্ন ছিলো দেশকে একটি সুখী ও দারিদ্রমুক্ত দেশে পরিণত করা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে জাতিসংঘসহ বিশ্বের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন, মাদক জীবনকে শেষ করে দেয়। এ থেকে সকলকে দূরে থাকতে হবে। মাদকের বিরুদ্ধে সরকার জিরোটলারেন্স ঘোষণা করেছে। এর বিরুদ্ধে অভিযান চলবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেএমপি’র ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম। খালিশপুর পৌর সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সিমিতির সভাপতি হাসান মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ওয়ার্ড কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রহিমা আক্তার হেনাসহ পৌর সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সিমিতির নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ রাফেল ফেরদৌস রানা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.