বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানীর উদ্যোগে কম্বল বিতরণ

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেডের উদ্যোগে রামপাল ও মোংলা উপজেলার শীতার্ত মানুষের মাঝে কম্বোল বিতরণ করা হয়। গতকাল সোমবার উপজেলার গৌরম্ভা, হুড়কা, রাজনগর ও বুড়িরডাংগা ইউনিয়নে আয়োজিত পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক গরীব মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন। আর্থ-সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে পাওয়ার প্লান্টের উদ্যোগে এদিন ৪টি ইউনিয়নের মানুষের মাঝে ৩০০০ কম্বল বিতরণ করা হয়।
মৈত্রী সুপার থারমাল বিদ্যুৎ প্রকল্পের পরিচালক এস.সি পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনাস্থ ভারতীয় দুতাবাসের সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রাইনা, রামপাল পাওয়ার প্লান্টের ডিপিডি মো: রেজাউল করিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল। এ সময়ে অন্যান্যের মধ্যে সাংবাদিক মল্লিক সুধাংশু ও স্থানীয় ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানীর ডেপুটি ম্যানেজার (এইচআর) তরিকুল ইসলাম।
উল্লেখ্য, সম্প্রতি পাওয়ার প্লান্টের উদ্যোগে রাজনগর ইউনিয়ন পরিষদ মাঠে এক ফ্রি মেডিকেল ক্যাম্পের স্থাপনের মাধ্যমে প্রায় ৩০০ গরীব-অসহায় রোগীকে বিনামুল্যে ওষুধসহ চিকিৎসা সেবা প্রদান, ৩৫ জন শারিরীক প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার ও ১৯টি স্কুল-কলেজের শিক্ষার্থীদের সুবিধার্থে পানির ফিল্টার বিতরণ করা হয়। এছাড়াও দীর্ঘদিন ধরে কোম্পানীর উদ্যোগে বিভিন্ন সময়ে সামাজিক সেবা, উন্নয়নমূলক ও সাংস্কৃতিক কর্মকান্ড বাস্তবায়ন করছে আসছে রামপাল পাওয়ার প্লান্ট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *