বর্তমান সরকারের সময় শিক্ষাক্ষেত্রে বিপ্লব সাধিত হয়েছে : এমপি মিজান

খবর বিজ্ঞপ্তি
সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান বলেছেন, বর্তমান সরকারের সময় শিক্ষাক্ষেত্রে বিপ্লবসাধিত হয়েছে। আজ যেমন বছরের প্রথমদিন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হচ্ছে তেমনি শিক্ষার গুনগতমানের উন্নয়ন ঘটেছে।

সংসদ সদস্য ও কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ মিজানুর রহমান মিজান গতকাল বুধবার দুপুরে শহীদ সোহরাওয়ার্দী কলেজে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মীরা পোদ্দারের বিদায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। তিনি বলেন শিক্ষকদের শুধুমাত্র শিক্ষার্থীদের পাঠ্যক্রম শেষকরে দায়িত্ব শেষ হয় না বরং শিক্ষার্থীদের উপযুক্ত মানুষ হিসাবে গড়ে তোলার দায়িত্ব নিতে হবে।

কলেজের অধ্যক্ষ মাধব চন্দ্র রায়ের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপিকা মীরা পোদ্দার এর স্বামী বিশিষ্ট ব্যাংকার রবীন্দ্রনাথ শিকদার, বিদায়ী অধ্যাপক মীরা পোদ্দার উপাধ্যক্ষ জিনাত জাহান চৌধুরী, অধ্যাপক মিনু মমতাজ, আবুল কাশেম, শেখ দিদারুল আলম, আব্দুল মাজিদ, মোজাহিদুল ইসলাম, আসাদুল্লাহ , ইমরান হোসেন, আব্দুর রাজ্জাক, নাঈমুল ইসলাম, আতারুল ইসলাম, সাহিদুর রহমান, আইয়ূব আলী, আজিজুল ইসলাম, আয়শা আবুবক্কার, অনামিকা রায়, সাহিদা আক্তার, মাকসুদা আক্তার, রায়হান উদ্দিন, মনিরুজ্জান, জয়দেব মৃধা, দিপংকর মন্ডল, সুরাইয়া বেগম প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.