বর্ণাঢ্য আয়োজনে ইউনিয়ন, উপজেলা ও জেলায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে

 

 

জেলা আ’লীগের নির্বাহী কমিটির সভা

 

 

জেলা আওয়ামী লীগের সভাপতি খুলনা জেলা পরিষদ চেয়াম্যান শেখ হারুনুর রশীদ বলেন, দক্ষিণ পূর্ব এশিয়ায় প্রাচীনতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্র ও লাল সবুজের পতাকা পেয়েছে এদেশের মানুষ। তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্রমুক্ত মধ্যম আয়ের রাষ্ট্রে পরিনত হয়েছে। এই দলের সংগ্রামের ইতিহাস ঐতিহ্য নতুন প্রজন্মকে জানানোর জন্য আগামী ২৩ জুন ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ইউনিয়ন, প্রতিটি উপজেলায় ও জেলায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপন করতে হবে।

তিনি বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তৃণ্যমুল পর্যায়ে হাইব্রিড, সমাজ বিরোধী, মাদক ব্যবসায়ী এবং দলের ভাবমুর্তি ক্ষুন্ন হয় এমন কোন ব্যক্তিকে দলীয় টিকিট ও কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে না। গতকাল সোমবার বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির ভাষনে তিনি এসব কথা বলেন।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারীর পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন- আওয়ামী লীগ নেতা এ্যাড. কাজী বাদশা মিয়া, এ্যাড. সোহরাব আলী সানা, গাজী মোহাম্মাদ আলী, এ্যাড. মুজিবুর রহমান, বি.এম.এ সালাম, মোঃ সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, মোঃ আসলাম খান, এ্যাড. ফরিদ আহমেদ, আলহাজ্ব জোবায়ের আহমেদ খান, রফিকুর রহমান রিপন, হালিমা ইসলাম, অধ্যাপক মিজানুর রহমান, এ্যাড. শাহ আলম, শেখ শহিদুল ইসলাম, ইঞ্জি: মাহবুবুর রহমান, খান নজরুল ইসলাম, আলহাজ্ব শেখ আবুল হোসেন, শেখ আকরাম হোসেন, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, মালিক সরোয়ার উদ্দিন, নূরে আলম জোয়াদ্দার, মুনসুর আলী খান, বিনয় কৃষ্ণ রায়, মোল্যা এমদাদুল হক, আব্দুল মজিদ ফকির, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, এম.এ. রিয়াজ কচি, জয়ন্তী রানী সরদার, শোভা রানী হালদার, ফারহানা হালিম প্রমুখ।

সভার শুরুতে খুলনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক হুইপ মরহুম এস এম মোস্তফা রশিদী সুজা এমপির স্ত্রী মিসেস খোদেজা রশিদীর মৃত্যুতে শোক জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় আগামী ২৩ জুন ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় আগামী ১৯/২০ অর্থ বছরের জন্য ইতিহাসের সর্ববৃহত জনকল্যাণমুখি বাজেট সংসদে উপস্থাপন করায় মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

এছাড়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মহান জাতীয় সংসদের হুইপ শ্রী পঞ্চানন বিশ্বাস এমপি, সহ সভাপতি ইউপি চেয়ারম্যান বাবু রঘুনাথ রায়, যুব ও ক্রীড়া সম্পাদক কেডিএস এর সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ নুর উদ্দিন আল মাসুদ, পাইকগাছার প্রবীন আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ আলী, মোক্তার হোসেন, সহ-সভাপতি এফ এম মাকসুদুর রহমানের সহধর্মিনী ও মালিক সরোয়ার উদ্দিনের সহধর্মিনী সাইদা পারভিন এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা করা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.