বর্ণমালা শিশু শিক্ষালয়ে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

বর্ণমালা শিশু শিক্ষালয় এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকাল ৪টায় শিক্ষার্থীদের চিত্রাংকন, অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অপেক্ষমান গর্বিত অভিভাবক মা ও বাবাদের জন্য সুন্দর হাতের লেখা ও মাদের হাতের তৈরী পিঠা প্রতিযোগিতা বর্ণমালা শিশু শিক্ষালয়ের নিজস্ব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন। বক্তৃতা করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন। প্রতিযোগিতায় খুলনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ৪৭২ শতাধিক শিক্ষার্থী,  গর্বিত মা বাবা হাতের লেখা প্রতিযোগিতায় ১৬১জন এবং ৮০জন মা তৈরী পিঠা প্রতিযোগিতায় অং গ্রহণ করেন। চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার প্রদান করা হবে। আগামী ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় স্কুলে বোর্ডে বিজয়ীদের নাম প্রকাশ করা হবে। ফলাফল প্রকাশ হওয়ার ২ দিনের মধ্যে বিজয়ীদের ছবি স্কুল অফিস কক্ষে জমা দিতে হবে। আগামী ২২ ফেব্রুয়ারি’১৯ সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, ২০১৮ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষায় ১ম থেকে ১০ম স্থান অধিকারী  শিক্ষার্থী ও তাদের গর্বিত অভিভাবকদের ক্রেস্ট প্রদান, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার, পিতা-মাতাদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, মায়েদের তৈরী পিঠা প্রতিযোগিতা এবং শত ভাগ উপস্থিত শিক্ষার্থীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। বিশেষ অতিথি থাকবেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ ফারুক হোসেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির জেলা সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ দেলওয়ারা বেগম ও বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রোটারিয়ান ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার। সভাপতিত্ব করবেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.