February 25, 2024
আঞ্চলিক

বর্ণমালা শিশু শিক্ষালয়ে পুরষ্কার বিতরণ

 

 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণমালা শিশু শিক্ষালয়ে শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা, শিক্ষার্থীদের গর্বিত মা-বাবাদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, ২০১০ শিক্ষাবর্ষের দ্বিতীয় শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের পুনঃমিলন ও চলতি শিক্ষাবর্ষের প্রথম সাময়িক পরীক্ষায় ১ম থেকে ১০ম স্থান অধিকারী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করা হয়। গতকাল শুক্রবার বিকাল সাড়ে চারটায় বর্ণমালা শিশু শিক্ষালয়ের নিজস্ব অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন। প্রধান অতিথি ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আহমদ আলী খান। স্বাগত বক্তৃতা করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করে বর্ণমালার প্রথম শ্রেণির শিক্ষার্থী ইর্তিজা ইসলাম মরিয়ম ও গীতা থেকে পাঠ করে বর্ণমালার নার্সারী শ্রেণির শিক্ষার্থী দেবার্ঘ্য দাস অর্ঘ্য।

বক্তৃতা করেন  মিঠু গাইন, আবু মুসা মেহেদী, পলি রানী সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন সামিনা আফরিন স্বপ্না। উপস্থিত ছিলেন প্রতিমা রানী সরকার, মলি সাহা, মনিকা সরকার, মিতা জামান, সানজিদা আফরিন সীমা, নির্মল বিশ্বাস, মানিক শেখ, মেহেদী হাসান, শাহানা, শিউলী, শারমিন, রাবেয়া, ইরা, আঁখি, পলি রানী, ফাতেমা আক্তারসহ বিভিন্ন পবিত্রকার সাংবাদিকবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *