October 23, 2024
আঞ্চলিক

বর্ণমালা শিশু শিক্ষালয়ে চিত্রাংকন ও হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

 

 

বর্ণমালা শিশু শিক্ষালয়ের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকাল ৫টা থেকে ৬:৩০ মিঃ পর্যন্ত স্কুলের নিজস্ব অডিটোরিয়ামে খুলনার বিভিন্ন স্কুলের শিশু শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের চিত্রাংকন ও অপেক্ষমান গর্বিত অভিভাবক মা ও বাবাদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাংকন প্রতিযোগিতায় খুলনার বিভিন্ন স্কুলের প্রায় ছয় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন প্রতিযোগিতার উদ্বোধন করেন।

স্বাগত বক্তৃতা করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন। ছোট ছোট শিক্ষার্থী এবং উপস্থিত অভিভাবকবৃন্দ মনোমুগ্ধকর এ আয়োজনে মুগ্ধ হন বর্ণমালা শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন, চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের চমৎকার চিত্রাংকন ও সকল প্রতিযোগিতায় বর্ণমালার পরিচালক লায়লা পারভীন, শিক্ষক, মিঠু গাইন, পলি সরকার, আবু মুসা মেহেদী, মলি সাহা, মনিকা সরকার, মিতা জামান, সামিনা আফরিন স্বপ্না, সানজিদা আফরিন সীমা, নির্মল বিশ্বাস, মানিক শেখ, মেহেদী হাসান, শাহানা, শিউলী, শারমিন, রাবেয়া, ইরা, আঁখি, পলি রানী, ফাতেমা আক্তার ও বিভিন্ন শ্রেণি ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হবে।

প্রতিযোগিতার ফলাফল আগামী ১১ এপ্রিল’১৯ সকাল ৯:৩০ টায় স্কুল নোটিশ বোর্ডে দেওয়া হবে এবং ২৬ এপ্রিল’১৯ বিকাল ৪:৩০ মিঃ বর্ণমালার নিজস্ব অডিটরিয়ামে পুরস্কার বিতরণ করা হবে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *