বটিয়াঘাটায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

 

 

বটিয়াঘাটা প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়নের কালিদাস টিকাদার স্বরণী ও খুলনা-চালনা মহাসড়কের সংযোগস্থলে দুইটি চলন্তগামী মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় আরাফাত শেখ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত শুক্রবার রাত ১০ টার দিকে।

জানা গেছে, আরাফাত তার নিজ ব্যবহৃত খুলনা ল- ১১-৫৫৪৫ নম্বরের ১৬০ সিসির হিরো মোটরসাইকেল যোগে চক্রাখালি থেকে রওনা দিয়ে মল্লিকের মোড় আসার পথে টিকাদার স্বরণীর মোড়ে এসে পৌঁছালে একটি দ্রæতগামী টিভিএস ১৬০ সিসির খুলনা ল-১১-৪৬৭৪ নম্বরের মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ বাঁধে। সাইকেলটি আকাশ রায় নামে জনৈক যুবক চালাছিলো বলে জানা যায়। পার্শ্ববর্তী লোকজন ছুঁটে এসে আরাফাতকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। সে  মল্লিকের মোড় এলাকার মৃতঃ ফায়েকুজ্জামানের পুত্র। অন্যদিকে অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত আকাশ রায় (১৯) কে মূমুর্ষ অবস্থায় খুলনা সার্জিকেল মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করে।

এ রির্পোট লেখা পর্যন্ত  তার অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে। সে চরা এলাকার বিশ্বজিৎ রায়ের পুত্র। পুলিশ ঘাতক মোটরসাইকেল ২টি কে আটক করেছে। এ ব্যাপারে থানায় একটি জিডি এন্ট্রি হয়েছে ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.