বটিয়াঘাটায় জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাসকে গণসংবর্ধনা

বটিয়াঘাটা প্রতিনিধি

হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন খুলনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য, সরকার দলীয় হুইপ ও কেন্দ্রীয় আ’লীগ উপ-কমিটির আইন বিষয়ক সদস্য পঞ্চানন বিশ্বাস। বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শুক্রবার বিকাল ৩টায় স্থানীয় বাজার চত্বরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে অজ¯্র ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তিনি এ সিক্ত হন।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দিলীপ হালদারের সভাপতিত্বে ও আ’লীগ নেতা বিবেক বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সংম্বর্ধিত প্রধান অতিথি হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি তার বক্তৃতায় বলেন হুইপ পদে দায়িত্ব দিয়ে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের জনমানুষের ভোটাধিকারের মূল্যায়ন ও আকাঙ্খার প্রতিফলন ঘটিয়েছেন। তাই তাকে সংম্বর্ধিত না করে প্রধানমন্ত্রীকে সংম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা উচিৎ ছিল বলে তিনি মনে করেন।

অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নব কুমার চক্রবর্তী, অধ্যক্ষ অমিতেষ দাশ, থানার ওসি রবিউল কবির, মহিলা ভাইস চেয়ারম্যান বুলু রায় গাঙ্গুলি, ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন মন্ডল, আ’লীগনেতা শিবপদ মন্ডল, রবীন্দ্রনাথ ঢালী, অধ্যাঃ ফিরোজুর রহমান, দেবপ্রসাদ বিশ্বাস, অধ্যাঃ মনোরঞ্জন মন্ডল, পলাশ রায়, চয়ন বিশ্বাস, রবীন দত্ত, বিএম মাসুদ রানা, ইউপি চেয়ারম্যান শেখ হাদী উজ্জামান হাদী, মানষ পাল, ইউপি চেয়ারম্যান গোলাম হাসান, ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন বাবু, ইউপি চেয়ারম্যান জিএম মিলন গোলদার, বীরমুক্তিযোদ্ধা যথাক্রমে আফজাল হোসেন, কার্তিক বিশ্বাস, নিরঞ্জন রায়, আকরাম হোসেন, পঙ্কজ বিশ্বাস, নারায়ন সরকার, গোবিন্দ মল্লিক, আবুল কালাম আজাদ জাকির হোসেন লিটু, মোল্যা মিজানুর রহমান, অনুপম বিশ্বাস, সমীর মন্ডল, ধীমান মন্ডল, অধ্যক্ষ শশাংক রায়, আলহাজ্ব আসলাম তালুকদার, প্রধান শিক্ষক যথাক্রমে কাঞ্জিলাল মল্লিক, তপন বিশ্বাস, অন্নদা শংকর রায়, অনিল মন্ডল, আনন্দমোহন বিশ্বাস, শুভংকর মন্ডল, অধ্যাঃ অজিত বিশ্বাস, অধ্যাঃ সুজন বাছাড়, শেখ রাসেল কবির, মুন্নাফ বিশ্বাস, সাকির সরদার, তুহিন রায়, গৌরদাস ঢালী, সমীর সরকার, অসীম সরকার, মুস্তাফিজুর রহমান, মুজিবুর রহমান খোকন, সুবির মল্লিক, এড. অনাদী মন্ডল, অরিন্দম গোলদার, মিজানুর রহমান মিজান, খোকন মল্লিক, রেহেনা আফরোজা শোভা, নীলা মিস্ত্রী, নূরে আলম ভূইয়া, দিপংকর গাইন প্রমূখ। অনুষ্ঠানে স্কুল-কলেজ, উপজেলা প্রেসক্লাব, আ’লীগের সহযোগী সংগঠনসহ প্রায় অর্ধশত সংগঠন থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.