February 25, 2024
আঞ্চলিক

বটিয়াঘাটায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বটিয়াঘাটা প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলায় স্কুল মাদ্রসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান গতকাল বুধবার বিকাল ৩টায় সরকারি জলমা চক্রাখালী মাধ্যমিক বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত হয়। নির্বাহী কর্মকর্তা আহমেদ জিয়াউর রহমানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল এর স্বাগত বক্তৃতা এবং অধ্যাপক মনোরঞ্জন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান।

উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যানদ্বয় নিতাই গাইন ও চঞ্চলা মন্ডল, যুব উন্নয়ন কর্মকতা মোনায়েম খান, প্রধান শিক্ষক যথাক্রমে কাঞ্চিলাল মল্লিক, অনিল কুমার মন্ডল তপন কুমার বিশ্বাস, অন্নদা শংকর রায়, সুপার আব্দুল আহাদ, সুপার মাওঃ আবু ইউসুফ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সমীর মন্ডল, সাধারণ সম্পাদক ধীমান মন্ডল, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান,সাংবাদিক আহসান কবিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ক্রীড়া শিক্ষক সহ ছাত্র-ছাত্রীবৃন্দ।

খেলায় বালক ফুটবলে খলসীবুনিয়া জি জি বি মাধ্যমিক বিদ্যালয় গাওঘরা মাধমিক বিদ্যালয়কে ১-০ গোলে এবং বালিকা ফুটবলে সরকারি জলমা চক্রাখালী মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে পার-বটিয়াঘাটা মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। খেলা পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক মোঃ নাসিম বিশ্বাস ও ভঞ্জন অধিকারী। সহকারীর দায়িত্ব পালন করেন অর্ঘ্য রায় ও অজিত রায়। ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করেন ক্রীড়া শিক্ষক অশোক মন্ডল। খেলা শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *