February 25, 2024
আঞ্চলিক

বটিয়াঘাটায় গরু পিটিয়ে মারার অভিযোগ, এসপি বরাবর আবেদন

বটিয়াঘাটা প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলার  ভান্ডারকোট এলাকার ঝিলেঘাটা গ্রামের গৃহবধূ মাজেদা বেগমের একটি দামি এঁড়ে গরু পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে। সহায় সম্বলহীন ভুক্তভোগী মাজেদা বেগম এ ব্যাপারে ক্ষতিপুরন ও আইনগত ব্যবস্থা পেতে গত ২২ আগষ্ট জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছে। পুলিশ সুপার অভিযোগটি আমলে নিয়ে গত ২৫ আগষ্ট ৫৩২২ নং স্মারকে ওসি ডিবিকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ প্রদান করেছে।

অভিযোগে প্রকাশ, উপজেলার ভান্ডারকোট ঝিলেঘাটা এলাকার মাজেদা বেগম তার স্বামী দীর্ঘদিন অসুস্থ্য হয়ে বিছনায় পড়ে যাওয়ায় গবাদী পশু পালন করে অতিশয় কষ্টে দিনাতিপাত করছিলো। প্রায়  ৮০ হাজার টাকা মুল্যের একটি লাল রংয়ের এঁড়ে গরুটি মাঠে চরাতে গেলে বিবাদী ভান্ডারকোট এলাকার আমনত মল্লিকের পুত্র হামিদ মল্লিক ও তার পুত্র খোকন মল্লিক এবং আমানত শেখের পুত্র ইদি শেখ গরুটিকে বেধম লাঠিপেটা করে মেরে ফেলে। বাদীনি বিষয়টি স্থানীয়ভাবে ফাঁড়ি পুলিশ ও ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচারের প্রার্থনা করলে তারা ঘটনাটি মিমাংশার জন্য ৮ দিন সময় বেঁধে দেন।

সুচতুর হামিদ মল্লিক গং বাদীকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি অব্যাহত রেখে ঘটনাটি ধাঁমা-চাঁপা দিতে নানান অপ-কৌশল অবলম্বন করে চলেছে। এ ব্যাপারে মাজেদা বেগম অভাব অনটনের সংসারের ক্ষতি পুষিয়ে নিতে ন্যায় বিচারের দাবীতে সংশ্লিষ্ঠ প্রসাশনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *