February 26, 2024
আঞ্চলিক

বটিয়াঘাটায় আলোচিত মামুন হত্যায় ৩ আসামির স্বীকারোক্তি

দ. প্রতিবেদক

খুলনার বটিয়াঘাটার আলোচিত মামুন হাওলাদার হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি। খুলনা সিআইডির একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। আসামিরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জানা যায়, অনেক আগে থেকে আসামিদের সাথে ভিকটিম মামুনের পরিবারের বিরোধ ছিল। ঘটনার দিন গত ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর রাত্র আটটায় রহিম সড়ক সংলগ্ন বেনাপোল-মোংলা রেল লাইনে আসামিরা মামুন হাওলাদার(২১) কে ডেকে আনে। এ সময় এলোপাতাড়ি মারপিট ও বিভিন্ন স্থানে আঘাত করে ঘটনাস্থলেই মামুনকে হত্যা করা হয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাবুল হাওলাদার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনের নামে বটিয়াঘাট খুলনা থানার মামলা নং-০৮ তারিখ-১৮/০৯/২০২১ খ্রিঃ ধারা ১৪৩/৩০২/৩৪ মামলা দায়ের করেন। সিআইডি খুলনা মামলাটির তদন্তভার গ্রহণ করেন।

সিআইডি খুলনা তদন্ত করে প্রযুক্তি ও গোয়েন্দা তৎপরতার সাহায্যে গত রবিবার জিরোপয়েন্ট, ছাছিবুনিয়া, হরিনটানা ও কেএমপি খুলনা থেকে আসামী নয়ন দেবনাথ ওরফে মুদি নয়ন(২০), মোঃ রায়হান (১৯) ও মোঃ জাকারিয়া ওরফে জাকা (১৯) দেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া আসামিরা সিআইডি অফিসে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে হত্যাকাÐের বিস্তারিত বিবরণ দেয়। এরপর গত সোমবার বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *