বছরে দুইটি সিনেমা করবেন নুসরাত জাহান

বছরের দুটির বেশি সিনেমায় কাজ করবেন না বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে কাজ করার কারণেই তার এই সিদ্ধান্ত নেওয়া।

আর বছরের দুটি সিনেমা’ই হবে ভিন্নধর্মী। মানে, মানসম্মত গল্প আর রুচিসম্মত চরিত্রের। এ বিষয়ে পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যমকে নুসরাত জানান, ২০২০ সালে তার দুটি সিনেমায় তার কাজ করার পরিকল্পনার রয়েছে। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার চিত্রনাট্য। সেগুলো থেকে পছন্দের গল্প পেলে কাজ করবেন, না হলে করবেন না।

নির্বাচনী এলাকা নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়টা চালিয়ে যেতে চান ঘোষআনা ভালোবাসা নিয়েই। সেই ব্যাখ্যাটাও দিলেন নুসরাত। জানালেন, তার নির্বাচনী এলাকার কাজ, রাজনৈতিক অনুষ্ঠান ও শুটিং করার আগে তার টিমের সদস্যদের সঙ্গে আলোচনা করে নেন। যে কারণে সিডিউল মেলাতে অসুবিধা হয় না।

নুসরাত বলেন, এখন থেকে নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। সেরা বাণিজ্যিক সিনেমায় অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি। আর চলতি বছর এমন গল্পের সিনেমায় কাজ করতে চাই, যা আগে কখনো করা হয়নি।

শুক্রবার (৩ জানুয়ারি) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে নুসরাত অভিনীত সিনেমা ‘অসুর’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জিৎ ও আবির চ্যাটার্জি।

‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- কলেজ পড়ুয়া এই তিনি বন্ধুর গল্প তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.