February 25, 2024
আঞ্চলিক

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে চলেছে -নারায়ণ চন্দ্র চন্দ এম.পি

খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনা-৫ আসনের সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, ‘একটি দেশের উন্নয়নের পূর্বশর্ত শিক্ষা, যোগাযোগ ও বিদ্যুৎ ব্যবস্থা যা বর্তমান শেখ হাসিনার সরকার সর্বক্ষেত্রে ব্যাপক সফলতা অর্জন করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সুখি সমৃদ্ধ ও আলোকিত সোনার বাংলাদেশ গড়তে ভিষণ ২০৪১কে লক্ষ রেখে কাজ করছে এই সরকার। অল্প সময়ে ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্বে নজর কেড়েছে বর্তমান সরকারের কর্মপরিকল্পনা।’

গতকাল শনিবার সকাল ১১টায় তিনি শিরোমণি খানজাহান আলী আদর্শ মহাবিদ্যালয়ের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় সদস্য সদস্য নির্বাচিত হওয়ায় তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

কলেজ পরিচালনায় পর্ষদের সভাপতি ও ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেনের সভাপতিত্বে এবং কলেজের অধ্যক্ষ এম এম এ দাউদ ও উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান সার্বিক তত্ত¡াবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও খানজাহান আলী থানা আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ হোসেন, পরিচাললনা পর্ষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ জাহাঙ্গীর হোসেন, পরিচালনা পর্ষদ সদস্য শেখ সামছুর রহমান, মোল্যা কওছার আলী, এস এ রহমান বাবুল, গাজী নাসির উদ্দিন,র মাল্যা আক্কাস আলী, সরদার কাউস আলী, খানজাহান আলী থানা মুক্তিযোদ্ধা কমান্ডার স.ম রেজওয়ান আলী। অধ্যাপক শেখ মেজবাহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, শিক্ষানুরাগী অধ্যক্ষ গাজী মারুফুল কবীর, খ.ম লিয়াকত আলী, আব্দুর রউফ খান খোকন, শিক্ষক প্রতিনিধি মনিলাল মন্ডল,সুব্রত কুমার, মোঃ জাকারিয়া, শেখ আব্বাস, অধ্যাপক মোঃ জাহিদুল ইসলাম, অধ্যাপক মাসুম আলী, অধ্যাপক মোঃ নোমানুর রশিদ, শেখ ফারুক হোসেন প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *