February 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সংগঠনকে শক্তিশালী করতে হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ তার জন্মলগ্ন থেকে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের ভাগ্যন্নয়নের জন্য কাজ যাচ্ছে। সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সুখে দুঃখে সাধারণ জনগণের পাশে দাঁড়াতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। জনগণকে সন্তুষ্ট করার লক্ষ্যে আমাদের দায়িত্ব পালন করতে হবে।
তিনি আরও বলেন, নির্বাচনে আমাদের ওয়াদা ছিল মাদক নির্মূল করার। তাই মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের সাথে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। তাদেরকে কোন ভাবেই দলে জায়গা দেয়া যাবে না। সেই সাথে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে নতুনদের নেতৃত্বে আনার আহ্বান জানান তিনি। রবিবার সকাল ১১টায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর দৌলতপুর থানার ৩ ও ৪নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এ সময় বক্তব্য রাখেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি নুর ইসলাম বন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাঁজা, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মোঃ মফিজুল ইসলাম টুটুল, মোজাম্মেল হক হাওলাদার, শেখ সৈয়দ আলী, শহিদুল ইসলাম বন্দ, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, মনিরুজ্জামান খান খোকন, শফিকুর রহমান পলাশ, কাউন্সিলর আব্দুস সালাম মাস্টার, কাউন্সিলর মনিরা আক্তার, ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুর রউফ মোড়ল, ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি সৈয়দ হাসিবুর রশীদ হাসিব, ০৪ নং ওয়ার্ডসাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান, ০৩নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক মাকসুদ হাসান পিকু। আজ সোমবার সকাল ১১টায় নগরীর ০৫ ও ০৬নং ওয়ার্ড আওয়ামী লীগের যাচাই বাছাই অনুষ্ঠিত হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *