February 25, 2024
জাতীয়

বগুড়ায় পুলিশের গুলিতে দুইজন আহত, বন্দুকসহ আটক ৬

 

 

 

 

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশের গুলিতে দুইজন আহত হয়েছেন; আটক হয়েছেন আরও ছয়জন; যারা ডাকাত বলে পুলিশের ভাষ্য।

 

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আসলাম আলী জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১২টায় উপজেলার আমতলী সেতুর কাছে ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে তাদের গোলাগুলি হয়।

 

আটককৃতরা হলেন জেলার কাহালু উপজেলার ভুবইন পশ্চিমপাড়ার আবির উদ্দিনের ছেলে রমজান আলী (৪৫), আব্দুল করিম (৩৮), সামছু মিয়ার ছেলে মুক্তার হোসেন (৩০), নামুজা পশ্চিম পাড়ার মো. শাজাহনের ছেলে ইউসুফ আলী (৩৬), শিবগঞ্জ উপজেলার সাদুল্লাপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮) ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার মকসেদ আলীর ছেলে রায়হান (৩৫)।

 

তাদের মধ্যে রমজান ও রাজ্জাক পুলিশের গুলিতে আহত হন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

পরিদর্শক আসলাম বলেন, “তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে খবর পেয়ে পুলিশ যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি করলে পুলিশও পাল্টা ১২ রাউন্ড গুলি করে।

 

“এ সময় দুইজন আহত হন। আর মোট ছয়জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে পুলিশ একটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড কার্তুজ, দুটি চাপাতি ও গ্রিল কাটার যন্ত্র উদ্ধার করেছে।”

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *