বগুড়ায় এলাকাবাসীর পিটুনিতে এক ব্যক্তির মৃত্যু

দক্ষিণাঞ্চল ডেস্ক
বগুড়ায় এক ইউনিয়ন পরিষদ সদস্যের সঙ্গে এলাকাবাসীর দ্ব›েদ্বর জেরে মারধরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মোকলেছার রহমান (৬০) সদর উপজেলার তেলিহারা উত্তরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকালে গ্রামের করতোয়া নদীর তীরে তাকে মারধর করা হয় বলে পুলিশ জানিয়েছে।
সদর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বলেন, তেলিহারা উত্তরপাড়ায় কালভার্ট নির্মাণের জন্য কিছুদিন আগে করতোয়া থেকে বালু তুলে রাখা হয়। শেখেরকোলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য ইমদাদুল হক বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ওই বালু ট্রাকে তুলতে গেলে স্থানীয়রা বাধা দেয়।
উত্তেজনার মধ্যে মোকলেছ সেখানে গেলে তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়। স্থানীয় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও বেলা ১১টার দিকে তিনি মারা যান। তবে শেখেরকোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান ডালিম এ সম্পর্কে অন্য রকম তথ্য দিয়েছেন।
তিনি বলেন, ইউপি সদস্য ইমদাদুল এক স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ নিয়ে দুই পক্ষের উত্তেজনার মধ্যে মোকলেছকে মারধর করা হয়। নিহত মোকলেছ ওই ছাত্রীর পক্ষের লোক ছিলেন বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.