ফোনের পাসওয়ার্ড বলায় অস্বীকৃতি, স্বামীর গায়ে আগুন দিয়ে হত্যা করল স্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক
মোবাইল ফোনের পাসওয়ার্ড না বলায় স্বামীকে আগুনে পুড়িয়ে মেরে ফেলেছেন ইন্দোনেশিয়ার এক নারী। এই ঘটনায় পুরো ইন্দোনেশিয়ায় তোলপাড় চলছে। আগুনে পুড়ে মারা যাওয়া হতভাগ্য স্বামীর নাম দেদি পুর্নামা (২৬)। আর অভিযুক্ত স্ত্রীর নাম ইলহাম কাহইয়ানি (২৫)। ওয়েস্ট নুসা তেঙ্গারা প্রদেশের ইস্ট লম্বোক রিজেন্সিতে এই হত্যাকাণ্ডের খবরটি বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) এসেছে সংবাদমাধ্যমে।
জাকার্তার সংবাদমাধ্যম জানায়, দেদি তখন তাদের বাড়ির ছাদের টাইলস মেরামত করছিলেন। এসময় তার মোবাইল ফোনের পাসওয়ার্ড জানতে চান ইলহাম। দেদি পাওয়ার্ড না বললে গালাগাল করতে থাকেন স্ত্রী। জড়িয়ে পড়েন ঝগড়ায়। এক পর্যায়ে স্বামীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন ইলহাম। তখন দেদিকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে দু’দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।
ইস্ট লম্বোক পুলিশের প্রধান মেদ যোগী সংবাদমাধ্যমকে বলেন, ঝগড়ার জেরে দেদি ছাদ থেকে নিচে এসে স্ত্রীর গায়ে হাত তুললে তখন ইলহাম পেট্রোল ছোড়েন স্বামীর গায়ে। এরপরই লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন। পরে হাসপাতালে নেওয়া হলে দেখা যায় তার শরীরের উপরিভাগ গুরুতরভাবে পুড়ে গেছে। পরে ইলহামকে গ্রেফতার করে পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.