করোনা : সর্বশেষ

ফেন্সিডিলসহ খুলনার কথিত অনলাইন সাংবাদিক শেখ রানা ফের গ্রেফতার

দক্ষিণাঞ্চল ডেস্ক
অনলাইন পোর্টাল খুলনার কন্ঠ’র কথিত সম্পাদক শেখ রানা (৩৫) আবারও ফেন্সিডিলসহ গ্রেফতার হয়েছে। যশোরের ঝিকরগাছা থেকে তাকে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে পুলিশ। আজ রবিবার দুপুরে যশোরের ঝিকরগাছা উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা একজন ও একটি মোটরসাইকেল আটক করা হয়েছে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা (যার নং-০৩) দায়ের করা হয়েছে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক জানান, দুপুরে ঝিকরগাছা বাজার এলাকায় পুলিশের চেকপোস্ট চলছিল। এসময় একটি মোটরসাইকেলে শেখ রানা খুলনার দিকে যাচ্ছিল। পুলিশ দেখে সে নিজের কাছে থাকা একটি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করে, পরে তাকে ধাওয়া করে আটক করা হয়। তার ব্যাগ তল্লাশী করে ২৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তিনি আরও জানান, রানা মাদক ব্যবসার সাথে জড়িত। কম দামে বর্ডার এলাকা থেকে ফেন্সিডিল কিনে সে খুলনা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
এরআগে গত ৭ ফেব্রুয়ারী খুলনার অনলাইন নিউজ পোর্টাল খুলনার কন্ঠের প্রকাশক ক‌থিত নারী সাংবা‌দিক ইশরাত ইভার স্বামী খুলনার কন্ঠের সম্পাদক শেখ রানা ওরফে ইয়াবা রানাকে ১০০ বোতল ফেনসিডিলসহ ফুলতলা থানাধীন যুগ্নিপাশার শেষ সীমানায় চার রাস্তার মোড় থেকে আটক করে খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। একই সাথে মাদক চোরাচালানে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১২-৬৯৭৫) জব্দ করে পুলিশ। ওই মামলায় সে জামিনে বেরিয়ে আবারও ফেনসিডিলের ব্যবসা শুরু করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!