ফেনীতে বাবার মামলায় ইয়াবা কারবারির ২ বছরের দণ্ড

দক্ষিণাঞ্চল ডেস্ক
ফেনীতে বাবার দায়ের করা মামলায় মা ও স্ত্রীসহ পরিবারের সবার সাক্ষ্যতে এক ইয়াবা কারবারিকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে আদালত তাকে দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দিয়েছে। দণ্ডপ্রাপ্ত মীর হোসেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার মধ্যম জয়পুর গ্রামের ইউসুফ ভুঁইয়ার ছেলে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সহদেব কুমার বণিক জানান, হোসেন ১৮ বছর ধরে ইয়াবা কেনাবেচা ও সেবন করছিলেন। স্ত্রীসহ পরিবারের সবার ওপর তিনি নির্যাতন চালাতেন। একপর্যায়ে বাধ্য হয়ে বাবা ইউসুফ গত বছর ৩ জুলাই ছাগলনাইয়া থানায় মামলা করেন। পুলিশ তাকে বাড়ি থেকে ২৫টি ইয়াবাসহ গ্রেপ্তার করে। মামলার তদন্ত কর্মকর্তা নয়জনকে সাক্ষী করে আদালতে অভিযোগপত্র দেয়।
বাবা, মা, স্ত্রী, বোনসহ নয়জন সাক্ষী দেন। আদালত তাকে দোষী সাব্যস্ত করে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়। একই সঙ্গে দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেয় আদালত। রায় ঘোষণার সময় জামিনে থাকা আসামি আদালতে হাজির হন। রায়ের পর তাকে কারাগারে পাঠানো হয় বলে জানান আইনজীবী সহদেব কুমার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.