ফেনীতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

দক্ষিণাঞ্চল ডেস্ক
ফেনীর সোনাগাজীতে জমির টাকার ভাগ নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। সোনাগাজী মডেল থানার এসআই মো. সাঈফুদ্দিন জানান, বুধবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক (৪৫) ওই গ্রামের বাদশা মিয়ার ছেলে। ঘটনার পর থেকে ফারুকের ছোট ভাই নুরুল আফসার পলাতক রয়েছেন।
নিহতের স্ত্রী মায়া বেগম জানান, চট্টগ্রামের মীরসরাই উপজেলার ইছাখালি গ্রামে তার শ্বশুরের মালিকানাধীন এক খণ্ড জমি সরকার সম্প্রতিক ইকোনোমিক জোন করার জন্য অধিগ্রহণ করে। কিছুদিন আগে জমি অধিগ্রহণের টাকার চেক পেলে বাদশা মিয়ার সন্তানদের মধ্যে ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ শুরু হয়।
মায়া বলেন, বুধবার রাতে টাকার ভাগ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আফসার লাঠি দিয়ে ফারুককে পেটাতে শুরু করেন। মাথায় আঘাত পেয়ে ফারুক মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ফেনী সদর হাসপতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।
ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. রুহুল আমিন বলেন, নিহতের মাথায় একাধিক আঘাতের চিহ্ন ছিল। অভ্যন্তরীণ রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সোনাগাজী থানার এসআই সাঈফুদ্দিন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে আফসার পলাতক রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.