May 12, 2024
জাতীয়

ফেইসবুকে তরুণীর ‘আপত্তিকর ছবি’, গোপালগঞ্জে তরুণ গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক
ব্যাংকার তরুণীর আপত্তিকর ছবি ফেইসবুকে ছড়ানোর অভিযোগে গোপালগঞ্জে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
র‌্যাব ৮-এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, মাসুদ রানা (৩৭) নামে এই ব্যক্তিকে তারা মঙ্গলবার গ্রেপ্তার করেছেন।
তিন সন্তানের বাবা মাসুদ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাহেবেরচর গ্রামের আবু তালেব মুন্সীর ছেলে।
র‌্যাব কর্মকর্তা রইছ উদ্দিন বলেন, চার-পাঁচ বছর আগে ফেইসবুকে ব্যাংক কর্মকর্তা ওই তরুণীর সঙ্গে মাসুদের পরিচয় হয়। তখন মাসুদ নিজেকে ঢাকা কলেজের ছাত্র পরিচয় দিয়ে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।
“একপর্যায়ে ওই তরুণী জানতে পারেন, মাসুদের দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে। এ নিয়ে সম্পর্কে চিড় ধরলে মাসুদ তাদের ঘনিষ্ঠ সম্পর্কের বিভিন্ন আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেন। তরুণীর পরিবার গত বছর মে মাসে ঢাকার বাড্ডা থানায় জিডি করলে মাসুদ মুচলেকা দেন যে আর কোনো আপত্তিকর ছবি ফেইসবুকে ছড়াবেন না। কিন্তু গত তিন-চার মাস মাসুদ আবার আপত্তিকর ছবি ফেইসবুকের মাধ্যমে তাদের আত্মীয় স্বজনের কাছে পাঠানো শুরু করেন।”
এ ঘটনায় তরুণীর মা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে বাড্ডা থানায় মামলা করেন বলে জানান র‌্যাব কর্মকর্তা রইছ উদ্দিন।
তিনি বলেন, রানাকে গ্রেপ্তারে বাড্ডা থানা সহযোগিতা চাইলে সাহেবেরচর গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে মাসুদকে গ্রেপ্তার করা হয়।
“এ সময় তার কাছ থেকে আপত্তিকর ছবিসহ মোবাইল ফোন ও মেমোরি কার্ড জব্দ করা হয়। মাসুদও প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন।”
তাকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা রইছ উদ্দিন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *