February 25, 2024
আঞ্চলিক

ফাখরুলের চলচ্চিত্র ‘গণ্ডি’তে যুক্ত হলো ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন

খবর বিজ্ঞপ্তি

ভুবন মাঝি খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় চলচিত্র গন্ডির সঙ্গে যুক্ত হলো ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন। স¤প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড এবং গড়াই ফিল্মসের মধ্যে এ সম্পর্কে একটি চুক্তি স্বাক্ষর হয়। এ সি আই কন্সুমার ব্র্যান্ডস্ এর পক্ষে ম্যানেজিং ডিরেক্টর জনাব সৈয়দ আলমগীর এবং গড়াই ফিল্মসের পক্ষে নির্মাতা ফাখরুল আরেফিন খান চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানের উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবর্গ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফাখরুল আরেফীন খান বলেন, ‘বর্তমান সময়ে একটি ভালো গল্প পর্দায় ফুটিয়ে তোলা নিঃসন্দেহে চ্যালেঞ্জিংও বটে। ফলে অনেক সময় বাজেট নির্দিষ্ট থাকে না। ফলে অনেক সময় বাজেটের অভাবেই কোনো মতে একটি গল্প বলতে হয়। এই পরিস্থিতিতে এ সি আই পরিবারের পাশে দাঁড়ানোয় আমাদের জন্য বেশ উপকারই হলো।’

এ প্রসঙ্গে সৈয়দ আলমগীর বলেন, ‘দেশের প্রথম সারির বড় প্রতিষ্ঠানগুলোর একটি হচ্ছে এসিআই লিমিটেড। এই কোম্পানির চারটি স্ট্রেটেজিক বিজনেস ইউনিটের সমন্বয়ে ২৫টির অধিক ব্যবসার সঙ্গে জড়িত। প্রতিষ্ঠানের বিভিন্ন ইউনিটে কাজ করছেন ২০ হাজারের অধিক কর্মী। একটি প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান হিসেবে অনেক তরুণ এ সি আই লিমিটেডে চাকরি করার স্বপ্ন দেখেন। প্রতিবছরই বিভিন্ন সেক্টরে কয়েক হাজার লোক নিয়োগ করে এ সি আই। এবারের আমরা সিনেমার সঙ্গে টাইটেল স্পন্সর হিসেবে কাজ করছি। আমরা ভবিষ্যতেও এ ধারাবাহিকতা বজায় রাখবো। তবে নিশ্চয়ই তা ভালো সিনেমার ক্ষেত্রে।’

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে। আসছে সেপ্টেম্বরে ছবিটির শেষ লটের দৃশ্যধারণ হবে।

ফাখরুল আরেফীন খান জানালেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে টানা ১২দিন ঢাকার বেশ কয়েকটি লোকেশনে ছবিটির দৃশ্যধারণ হবে। সেখানে থাকবেন ফেলুদা খ্যাত সব্যসাচী, সুবর্ণা মুস্তফা সহ আরও অনেকে।’ গণ্ডি ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *