ফকিরহাট জাতীয় পার্টির চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে জাতীয় পার্টির নেতৃবৃন্দের সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রাথমিকভাবে তৃর্ণমুল নেতাকর্মীর সর্বসম্মতিক্রমে উপজেলা চেয়ারম্যান পদে চুড়ান্ত হলেন ফকিরহাট উপজেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আলাউদ্দিন আলাল ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব সংহতির সাধারন সম্পাদক সরদার আরিফুজ্জামান আরিফ। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী এখনো চুড়ান্ত হয়নি বলে দলীয় সূত্র জানায়।

সূত্র জানায়, উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ফকিরহাট উপজেলায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও সর্বশেষ শনিবার উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে নির্বাচন সংক্রান্ত সভায় এই একক দুই প্রার্থীর নাম প্রস্তাবিত হয়েছে। এসময় কেন্দ্রীয় ওলামা পার্টির সাধারন সম্পাদক মাওঃ এসএম আল জুবায়ের সহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড এর বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী ও ভাইস চেয়ারম্যান প্রার্থীূ চুড়ান্ত হওয়ার পর থেকে প্রার্থী ও সমর্থকগন প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমানে চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন হাট-বাজার সহ সবর্ত্র চলছে এখন উপজেলা পরিষদ নির্বাচনের আলাপ-আলোচনা। ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন অনেকে। এলাকার সচেতন মহলের সাথে আলাপকালে তারা জানায়, নির্বাচনে শিক্ষিত, সৎ ও সমাজের উন্নয়ন মূলক কাজে যারা সাধারন জনগনের পাশে থেকে কাজ করবেন বা সহযোগীতা করবেন তাদেরকেই তারা নির্বাচিত করবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.