ফকিরহাটে জাতীয় ভোটার দিবস পালিত

 

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে শুক্রবার সকালে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বেলুন উড়িয়ে দিবসটির শুভ উদ্বোধন করা হয়। ভোটার হব, ভোট দেব এই শ্লোগানকে তুলে ধরে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটরিয়োমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার এসএম হাবিবুর রহমান। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সবুর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সৈয়দ আলতাফ হোসেন টিপু, ইউপি চেয়ারম্যান এসএম আবুল হোসেন, মোঃ রেজাউল করিম ফকির ও এ্যাডঃ হিটলার গোলদার প্রমূখ।

শেষে আবেদনকৃত ৩০জনকে নতুন ভোটার করা হয়। এসময় প্রধান শিক্ষক প্রজিৎ কুমার মজুমদার, সমীর কুমার মন্ডল, দুর্গা রানী ঘোষ, মোঃ মিজানুর রহমান মোড়ল, উপ-সহকারি কৃষি কর্মকর্তা নীল রতন রায়, নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর মোঃ সাইফুল ইসলাম,  অফিস সহকারি শুভেন্দু রায়, আঃ জলিল শেখ, ডাটা এন্ট্রি নকিব আঃ রাজ্জাক সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.