প্রি-পেইড মিটার চাপিয়ে দিয়ে বিপুল অর্থ হাতিয়ে নিচ্ছে ওজোপাডিকো

সংগ্রাম কমিটির মানববন্ধনে বক্তারা

 

 

প্রি-পেইড মিটার নামক যন্ত্রদানব খুলনার গ্রাহকদের ওপর চাপিয়ে দিয়ে বিপুল অংকের অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে ওজোপাডিকো। প্রি পেইড মিটার ক্রয়ের সাথেও যেমন রয়েছে দুর্নীতি তেমনি খুলনায় স্থাপিত প্রি পেইড মিটার কোম্পানীর বিরুদ্ধেও রয়েছে নানা অনিয়মের অভিযোগ। খুলনায় এসেম্বল হওয়া প্রি পেইড মিটার জনগনের জন্য আর একটি ভোগান্তির কারণ হবে। সরকার প্রধান যখন দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বারবার ঘোষণার কথা উচ্চারন করছেন ঠিক তখনই ২১ জেলা নিয়ে গঠিত ওজোপাডিকো গ্রাহকদের জোর করে প্রি-পেইড মিটার চাপিয়ে দিয়ে নানা দুর্নীতির মাধ্যমে জনঅসন্তোষ সৃষ্টি করে চলেছে।

গতকাল সোমবার বেলা ১১টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে আয়োজিত প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটির উদ্যোগে প্রিপেইড মিটার সংশ্লিষ্ট ওজোপাডিকোর সৃষ্ট বিবিধ দুর্নীতির বিরুদ্ধে নাগরিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

সংগ্রাম কমিটির আহবায়ক ও খুলনা বিএমএ’র সভাপতি ডা: শেখ বাহারুল আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব মহেন্দ্রনাথ সেনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা মোড়ল নূর মোহাম্মদ ও শরীফ শফিকুল হামিদ চন্দন, এ্যাডঃ শামীমা সুলতানা শীলু, শাহ মামুনুর রহমান তুহিন, মল্লিক ছারোয়ার, এইচ এম শাহাদৎ, শেখ মফিদুল ইসলাম, জনার্দ্ধন নান্টু, পীর আলী, মামুন রেজা, এইচ এম আলাউদ্দিন, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, শাহিন জামাল পণ, এ্যাডঃ মোমিনুল ইসলাম, মাহাফুজুর রহমান মুকুল, এস এম সোহরাব হোসেন, সেলিম বুলবুল, মোঃ আসাদুজ্জামান, ইসরাত আরা হীরা, মাহাবুব আলম বাদশা, সাজেদা ইসলাম, এম সাইফুল ইসলাম, জেসমিন জামান, শেখ মোঃ হালিম প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.