প্রবীণ সাংবাদিক আমানুল্লাহ কবীরের ইন্তেকাল : শোক

খবর বিজ্ঞপ্তি
অবিভক্ত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সাবেক মহাসচিব, প্রবীণ সাংবাদিক আমানুল্লাহ কবীর (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএমএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ডায়াবেটিস ও লিভারের নানা জটিলতায় ভুগছিলেন।
সাংবাদিক আমানুল্লাহ কবীর ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক দ্য টেলিগ্রাফ, দৈনিক ইন্ডিপেনডেন্ট, দৈনিক ডেইলি স্টারসহ একাধিক পত্রিকায় কাজ করেছেন।
কেইউজে : তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সভাপতি এস এম জাহিদ হোসেন, সহ-সভাপতি মলি­ক সুধাংশু ও কৌশিক দে, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, কোষাধ্যক্ষ দেবব্রত রায়, দপ্তর সম্পাদক রাশিদুল আহসান বাবলু, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক শেখ কামরুল আহসান, নির্বাহী সদস্য অভিজিৎ পাল, নেয়ামুল হোসেন কচি ও সুমন আহমেদ। অনুরূপ শোক প্রকাশ করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য সাঈয়েদুজ্জামান সম্রাট ও এস এম ফরিদ রানা।
এমইউজে: সাংবাদিক নেতা আমানুল্লাহ কবীরের ইন্তিকালে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার (এমইউজে) সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজে সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক শাওন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.