প্রবাসীদের নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিলেন অনন্ত-বর্ষা

মালয়েশিয়ায় প্রবাসীদের মধ্যে সাড়া জাগিয়েছে বাংলা সিনেমা ‘দিন: দ্য ডে’। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেশটির প্রজাতন্ত্র দিবস (মালয়েশিয়া ডে) উপলক্ষে সিনেমাটি মুক্তি দেওয়া হয়। ছুটির দিনে প্রিমিয়ার শো দেখতে ভিড় করেন হাজারো প্রবাসী। ভিড় সামলাতে হিমশিম খেয়েছে হল কর্তৃপক্ষ।

এদিকে প্রবাসীদের গল্প নিয়ে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অনন্ত-বর্ষা। ‘দিন: দ্য ডে’ ছবির মুক্তি উপলক্ষে বর্তমানে মালয়েশিয়ায় রয়েছেন জুটিটি। সেখানে তারা একটি সংবাদ সম্মেলনেও অংশ নেন। এ সময় প্রবাসীদের নিয়ে সিনেমা তৈরির কথা বলেন এ তারকা দম্পতি। তবে কবে হবে ছবিটি এবং এর বিস্তারিত কিছু জানাননি তিনি।

আগামীতে বাংলা সিনেমা সব দেশে ছড়িয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করে অনন্ত বলেন, সারা পৃথিবীতে সিনেমার মার্কেট গড়ে তুলতে চাই। যেখানে আমাদের বাংলাদেশিরা রয়েছেন, প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমরা একটা মার্কেট গড়ে তুলতে চাই। আমরা প্রবাসীদের জীবনের গল্পগুলো সিনেমায় তুলে ধরতে চাই।

এ মুহূর্তে অনন্ত-বর্ষার হাতে রয়েছে ‘নেত্রী: দ্য লিডার’ ছবিটি। এছাড়াও তারা প্রথমবারের মতো নিজেদের প্রোডাকশনের বাইরে একটি সিনেমায় কাজ করছেন ‘কিল হিম’। সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করবেন মোহাম্মদ ইকবাল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.