প্রধানমন্ত্রীসহ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীকে আ’লীগ নেতৃবৃন্দের অভিনন্দন

খবর বিজ্ঞপ্তি
খুলনাঞ্চলের উন্নয়নের ধারা অব্যহত রাখতে বেগম মন্নুজান সুফিয়ান এমপি প্রতিমন্ত্রী এবং হাবিবুন নাহার এমপিকে উপমন্ত্রী করায় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ একই সাথে নব নির্বাচিত প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা খুলনাঞ্চলের যে উন্নয়ন প্রকল্প দিয়েছেন সেগুলি যথাসময়ে সম্পন্নের ব্যাপারে সংশ্লিষ্টদের নিয়ে মন্ত্রীদ্বয় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। একই এ অঞ্চলের উন্নয়নে নতুন প্রকল্প গ্রহণ করে তরুণদের কর্মসংস্থানসহ মানুষের জীবন মানোন্নয়নে কাজ করবেন।
এছাড়া ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের নির্মূল করে কঠোর ভূমিকা গ্রহণ করার আহবান জানিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
অনুরুপ বিবৃতি দিয়েছেন, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সভাপতি শেখ আবিদ হোসেন, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ তসলিম আহমেদ আশা, দৌলতপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম আনিছুর রহমান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.