প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার পেলেন ‘জয় বাংলা’ গানের শিল্পীরা

দক্ষিণাঞ্চল ডেস্ক
‘জয় বাংলা জিতবে আবার নৌকা/ শেখ হাসিনার সালাম নিন, জয় বাংলা-নৌকা মার্কায় ভোট দিন’ এমন কথার গানটি বেশ আলোচনায় জন্ম দেয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচারণায় গানটি ব্যাপক ভূমিকা রাখে। গানটি বিভিন্ন জায়গায় দলটির থিম সংয়ের মতো বেজেছে। তবে মজার ব্যাপার হতো গানটি দলীয়ভাবে নয়। বরং শিল্পী ও কলাকুশলী নিজেদের অর্থায়নে এটি নির্মাণ করে।
আওয়ামী লীগের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড গানটিতে তুলে ধরা হয়। ফলে নেতা-কর্মীরা গানটির মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালায়। আর গানটির মাধ্যমে প্রধানমন্ত্রীর নজরে পড়েছেন গানটির পুরো টিম। গানটির কথা লিখেছেন ও প্রযোজনা করেছেন তৌহিদ হোসেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন যৌথভাবে সরোয়ার ও জিএম আশরাফ।
সঙ্গীতায়োজনে ছিলেন ডিজে তনু ও এলএমজি বিটস। সম্পাদনা ও কালার সমন্বয় এ ছিলেন মোহাম্মাদ হৃদয়। গানটির ভিডিওচিত্র প্রযোজনায়ও ছিলেন তৌহিদ হোসেন। এদিকে গেলো ২ ডিসেম্বর গণভবনে পিঠা উৎসবে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন আলোচিত ‘জয়বাংলা’ গানের সদস্যরা। এ সময় প্রধানমন্ত্রীর তাদের এ কাজের প্রশংসাও করেন। প্রথম গানটির সাড়া পাওয়ার পর এর সিক্যুয়াল ‘জিতলো আবার নৌকা’ গানটি প্রকাশ করা হয়। যা এরই মধ্যে সাড়া ফেলেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.