প্রধানমন্ত্রীর কারণেই দেশ আজ উন্নয়নের শিখরে : সালাম মুর্শেদী

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই দেশ আজ উন্নয়নের শিখরে। বাংলাদেশকে বিশ্ব দরবারে সম্মানের সাথে পরিচিত করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর সুফল বাংলাদেশের জনগণ পাওয়া শুরু করেছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত কোন সেবা কিংবা ভাতার কার্ড এমনকি যেকোন সুবিধা নিতে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না। কেউ যদি এসব সেবা প্রদানের ক্ষেত্রে কারও কাছ থেকে আর্থিক সুবিধা গ্রহণ করেন তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী দিঘলিয়া উপজেলার বিভিন্ন অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। সাংসদ আরডিএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫০টি প্রাথমিক বিদ্যালয়ের ডিজিটাল হাজিরা মেশিনের কার্যক্রম উদ্বোধন করেন। পরে উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় একটি পরিবারকে নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়। পরে দিঘলিয়া উপজেলার ৩নং সদর ইউনিয়নে হতদরিদ্রদের মধ্যে ভাতা প্রদানের কার্ড বিতরণের জন্য যাচাইবাছাই এবং কার্ড প্রদান, স্কুল শিক্ষার্থীদের স্কুল ড্রেস প্রদান এবং প্রাথমিক বিদ্যালয়ে এলইডি মনিটর প্রদান করা হয়। বিকেলে দিঘলিয়া উপজেলা প্রাঙ্গণে বৃক্ষরোপণ, কৃষকদের মাঝে সার ও বীজ প্রদান, পানির ট্যাংক বিতরণ, মহিলাদের আয়বর্ধক প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন, সনদপত্র ও চেক প্রদান, উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময়, সাধারণ সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তৃতা প্রদান করে। পরে উপজেলার ব্রহ্মগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাইল্ড ইন্টিগ্রিটি ও শিশু বঙ্গবন্ধু ফোরাম উদ্বোধন ও পরিদর্শন, ফাতেমা মেমোরিয়াল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের গণসমাবেশে প্রধান অতিথি, সেনহাটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে হাইজিন কর্ণার উদ্বোধন এবং সন্ধ্যায় নগরঘাটে মুজিব বর্ষের ক্ষণ গণনা উদ্বোধন এবং বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দিঘলিয়া প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়। এদিকে সাংসদের স্ত্রী সারমিন সালাম রূপসা উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদান করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.